শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:০৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে এবার ইফতার বাজারে শীর্ষে নাজেম’স রেস্তোরা

বরিশালে এবার ইফতার বাজারে শীর্ষে নাজেম’স রেস্তোরা

dynamic-sidebar

এইচ আর হীরা ॥ পহেলা রমজান থেকেই বরিশাল মহানগরী সহ পুরো দক্ষিণাঞ্চল জুড়েই ইফতারীর বাজার জমে উঠেছে। দামের কিছুটা পরিবর্তন হলেও তা খুব একটা লাগাম ছাড়া নয়। তবে চিনি আর খেশারী ডালের অগ্নিমূল্যের কারণে জিলাপী, পেয়াজু বেগুনী’র দাম এবার কিছুটা বেশী। অনেক দোকানী অবশ্য দাম না বাড়িয়ে আকারে ছোট করে ক্রেতাদের স্বস্তি দেয়ারও চেষ্টা করছেন। তবে পেয়াজে-এর দাম এবার এখনো সবাইকে যথেষ্ঠ স্বস্তিতে রেখেছে। গত কয়েকদিনের তুলনায় কিছুটা বৃষ্টির কারনে শীতল বাতাস রোজারদের স্বস্তি দিয়েছে । প্রচন্ড দাবদহের পরে রোজা শুরু হওয়ার দিন থেকেই বৃষ্টির দেখা মিলেছে দক্ষিণাঞ্চলে। তবে আবহাওয়া বিভাগের বার্তায় দেশের অনেক এলাকার মত দক্ষিণাঞ্চলেও আরো বেশ কিছুদিন বৃষ্টির সম্ভবনার কথা বলা হচ্ছে গত দুদিন যাবত। এবারো নানা বাহারী ইফতার সামগ্রী নিয়ে বরিশাল সহ দক্ষিণাঞ্চলে ঐতিহ্য ধরে রাখেছে নাজেম’স রেস্তোরা। নগরীর বগুড়া রোডের পেস্কার বাড়ী এলাকায় নাজেম’স রেস্তোরার স্পেশাল ইফতারী কিনতে শহরাঞ্চলের থেকে এমনকি শহরের বাইরের ঝালকাঠী থেকেও অনেকে গাড়ী নিয়ে ছুটে আসেন।

বরিশালে ইফতারের পূর্ব মুহুর্তে নাজেম’স রেস্তোরায় ক্রেতাদের ভীর। ছবিঃ খবর বরিশাল

এখানে ঘি-এ ভাজা শাহী জিলাপি থেকে শুরু করে বোরহানী, পিয়াজু, বেগুনী, আলুর চপ, চিকেন চপ, তেহারী, চিকেন বিরিয়ানী, হালিম, ছানার পোলাও ও বুন্দিয়া সকলের কাছে গ্রহনযোগ্যতা পাচ্ছে অতীতের মতই। বরিশাল মহানগরীরর বনেদী রেস্তারা হান্ডি কড়াই, গার্ডেন ইন, রয়েল রেস্তোরা, রোজ গার্ডেন এবং রিভার ভিউ’র মত অভিজাত আবাসিক হোটেল গ্রান্ড পার্ক-এও এবার অত্যন্ত উন্নতমানের ইফতারী বিক্রী হচ্ছে। এসব রেস্তোরাগুলো অব্য অপেক্ষাকৃত ধনী-গরীব উভয়ের জন্যই ইফতারী বিক্রী করছে। নাজেম’স রেস্তোরাঁর মালিক মোঃ ফরিদুর রহমান (রেজা) জানান, ভেজালমুক্ত ও মান ভালো হওয়ার কারণেই আমাদের এখানের সকল ইফতারির চাহিদা অনেক বেশি, পাশাপাশি এখানের পরিবেশ ও পরিচালনা খুবই মানসম্মত। তাছাড়া আমাদের এখানে জনগণের স্বাস্থ্যের কথা চিন্তা করে প্রতিটি কর্মচারীকে পরিস্কার পরিছন্নতার দিকে খেয়াল রাখা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net